bangla news

১৩ অ্যাওয়ার্ড জিতলো এশিয়াটিক মাইন্ড শেয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৪:৪৩:২৬ পিএম
এশিয়াটিক মাইন্ড শেয়ার লিমিটেডের কর্মরতরা।

এশিয়াটিক মাইন্ড শেয়ার লিমিটেডের কর্মরতরা।

ঢাকা: দেশের ডিজিটাল মার্কেটিংয়ে বিশেষ সফলতা দেখানোয় ১৩টি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে এশিয়াটিক মাইন্ড শেয়ার লিমিটেড।

বুধবার (৬ নভেম্বর) ওই কোম্পানি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০১৪ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিংয়ে বছরের সেরা কাজগুলোকে স্বীকৃতি দেওয়ার জন্য আয়োজন করা হয় ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এরই ধারাবাহিকতায় ২ নভেম্বর (শনিবার) ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড’র তৃতীয় আসর।

প্রথম বাছাইপর্বে মোট ১২টি ক্যাটেগরিতে মাইন্ড শেয়ারের ৩৯টি কাজ শর্টলিস্টেড হয়। পরে ফাইনালপর্বের মধ্যে থেকে দু’টি গোল্ড, দু’টি সিলভারও নয়টি ব্রোঞ্জসহ মোট ১৩টি অ্যাওয়ার্ড জিতে নেয় কোম্পানিটি।

যে ক্যাটেগরিতে অ্যাওয়ার্ড অর্জিত হয়েছে সেগুলো- বেস্ট অ্যাপ মার্কেটিং, বেস্ট কনটেন্ট মার্কেটিং, বেস্ট ইনটেগ্রেটেড ক্যাম্পেইন, বেস্ট সোশাল ক্যাম্পেইন, বেস্ট ইউজ অব পিআর ইন ডিজিটাল প্ল্যাটফর্ম, বেস্ট ইউজ অব সার্চ, বেস্ট ইউজ অব ডাটা ও অ্যানালিটিকস, বেস্ট ইউজ অব ডিসপ্লে এবং বেস্ট ইউজ অব ফেসবুক।

প্রতিষ্ঠানটি তাদের পরিশ্রমের যথাযথ স্বীকৃতি পেয়ে গর্বিত ও সম্মানিত ক্লায়েন্টদের গভীর আস্থার জন্য তাদের প্রতি কৃতজ্ঞ জানান।

অনুষ্ঠানের আগে দিনব্যাপী ডিজিটাল মিডিয়া সামিট অনুষ্ঠিত হয়। সামিটে বক্তব্য রাখেন দেশ-বিদেশের বেশ কয়েকজন ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যান্য স্বনামধন্য বিভিন্ন ডিজিটাল কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-06 16:43:26