bangla news

এশিয়ার সেরা ক্যান্ডি ব্র্যান্ড ট্রিট চকলেট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৪:২৪:৪০ পিএম
প্রাণ কনফেকশনারি লিমিটেডের পণ্য ট্রিট চকলেট

প্রাণ কনফেকশনারি লিমিটেডের পণ্য ট্রিট চকলেট

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যমে জনসম্পৃক্ততায় এশিয়ার সেরা ক্যান্ডি ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশের প্রাণ কনফেকশনারি লিমিটেডের পণ্য ট্রিট চকলেট।

সম্প্রতি মার্কেটিং ওয়েবসাইট সোশ্যাল বেকারস’র এক জরিপ থেকে এ তথ্য জানা যায়।

সোশ্যাল বেকারস বিশ্বব্যাপী প্রায় ১০ হাজারেরও বেশি ব্র্যান্ড নিয়ে কাজ করে। চলতি বছরের ২৭ মার্চ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটি এক জরিপ চালায়। 

জরিপের তথ্য সংগ্রহের উদ্দেশ্যে তারা বেছে নেয় বিশ্বের বিভিন্ন দেশের চার হাজার ১৭৭টি কনফেকশনারি ব্র্যান্ড। সেখানে সামাজিক যোগাযোগমাধ্যমে সফল এশিয়ার সেরা কনফেকশনারি ব্র্যান্ড হিসেবে উঠে আসে ট্রিট চকলেটের নাম।  

‘ট্রিট চকলেট’ র হেড অব মার্কেটিং সাখাওয়াত আহামেদ বলেন, বর্তমানে মানুষ অনেক বেশি সামাজিক যোগাযোগমাধ্যমে অভ্যস্ত। আমরা ডিজিটাল কমিউনিকেশন টুলসগুলো ব্যবহার করে আমাদের কথাগুলো মানুষকে বলেছি। আর মানুষ তাতে সাড়া দিয়েছে। এজন্য ট্রিট চকলেটের পক্ষ থেকে সবাইকে অকৃত্রিম ভালোবাসা জানাই। এছাড়া এ উদ্যোগের জন্য সোশ্যাল বেকারসকে অসংখ্য ধন্যবাদ জানাই। 

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
এসই/এবি/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-06 16:24:40