bangla news

বরগুনায় এনআরবিসি ব্যাংকের ৭১তম শাখা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৪ ৭:২০:৩১ পিএম
এনআরবিসি ব্যাংকের ৭১তম শাখার উদ্বোধন করছেন অতিথিরা।

এনআরবিসি ব্যাংকের ৭১তম শাখার উদ্বোধন করছেন অতিথিরা।

ঢাকা: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে বরগুনায় শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। 

রোববার (৩ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭১তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু, এনআরবিসি ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, বরগুনা পৌরসভার মেয়র সাহাদাত হোসেন, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার জনাব তোফায়েল আহম্মেদ।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। 

পানিসম্পদ প্রতিমন্ত্রী আশা করেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসাবান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে। 

ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু বলেন, এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। 

তিনি আরও বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। এছাড়া গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’। 

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, বরগুনা শাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেন, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-04 19:20:31