bangla news

হংকংয়ে এক্সিম ফিন্যান্স লিমিটেডের যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৮:১১:০০ পিএম
অনুষ্ঠানে অতিথিরা।

অনুষ্ঠানে অতিথিরা।

ঢাকা: এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের শতভাগ মালিকানাধীন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান এক্সিম ফিন্যান্স লিমিটেডের হংকংয়ে যাত্রা শুরু হয়েছে। 

সম্প্রতি হংকংয়ের কাওলুনে হলিডে ইন গোল্ডেন মাইল হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এক্সিম ফিন্যান্স লিমিটেডের কার্যক্রম শুরু করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। বিশেষ অতিথি ছিলেন হংকংয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল মো. নাজমুল আলম ও এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন- এক্সিম ফিন্যান্স লিমিটেডের প্রধান নির্বাহী মো. ফখরুজ্জামান, বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

হংকংয়ে এক্সিম ফিন্যান্স লিমিটেডের মাধ্যমে এখন থেকে এলসি অ্যাডভাইজিং ও কনফার্মেশন, এক্সপোর্ট বিল কালেকশন, ইমপোর্ট ও এক্সপোর্ট বিলের বিপরীতে অর্থায়ন এবং এক্সপোর্ট বিলের ডিসকাউন্টসহ বিভিন্ন ট্রেডিং সেবা পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-22 20:11:00