bangla news

বাংলাদেশের বাজারে বিশ্বমানের বেলামে বিস্কুট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৭:২৭:২৯ পিএম
বেলামে বিস্কুটের বাংলাদেশে যাত্রা শুরু

বেলামে বিস্কুটের বাংলাদেশে যাত্রা শুরু

ঢাকা: নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো বেলামে, যা একটি প্রিমিয়াম বিস্কুট ব্র্যান্ড। সম্প্রতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বেলামে ব্র্যান্ডটির মোড়ক উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস. এ. মল্লিক, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুস সাকিব মল্লিক, চিফ মার্কেটিং অফিসার মো. শফিকুল ইসলাম তুষার।

সংবাদ সম্মেলনে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমরা আশা করি, বেলামে বিস্কুট ভিন্নমানের স্বাদ আর গুণগতমান রক্ষা করে ক্রেতাদের মন জয় করে নেবে। বেলামে যাত্রা শুরু করছে ডাইজেস্টিভ, এনার্জি গো এবং ক্রিমো বিস্কুট দিয়ে। পরে বাজারে আসবে ক্রাশ, ট্রু মারি, সুইট ব্লেজ, ডিঙ্গো, ক্রিম ক্র্যাকার এবং সোডা ক্র্যাকার নামের অতুলনীয় সব বিস্কুট।

নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড উন্নতমানের উপাদান, ইউরোপিয়ান ফর্মুলায় বিশ্ববিখ্যাত প্রোডাকশন এবং প্যাকেজিং লাইনের মাধ্যমে বাংলাদেশের বাজারে এনেছে নতুন স্বাদের অসাধারণ কিছু বিস্কুট। যা মানুষের অন্যতম পছন্দে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নিজস্ব ফ্যাক্টরিতে বিদেশি কারিগরি সহায়তায় সম্পূর্ণ হাতের স্পর্শ ছাড়াই সর্বাধুনিক প্রযুক্তিতে প্রস্তুত হচ্ছে বিশ্বমানের এই বেলামে বিস্কুট।

১৯৯২ সাল থেকে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের পুষ্টিগত মান নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 19:27:29