bangla news

স্যামসাং ইলেক্ট্রনিক্সের এন্টারপ্রাইজ ইভিনিং অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৭:০৯:৫৫ পিএম
স্যামসাং এন্টারপ্রাইজ ইভিনিং অনুষ্ঠিত

স্যামসাং এন্টারপ্রাইজ ইভিনিং অনুষ্ঠিত

ঢাকা: রাজধানীর একটি হোটেলে দেশের সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, সুপরিচিত স্থপতি এবং পরামর্শকদের উপস্থিতিতে ‘স্যামসাং এন্টারপ্রাইজ ইভিনিং ২০১৯’- এর আয়োজন করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

স্যামসাংয়ের এন্টারপ্রাইজ সল্যুশনগুলো বিভিন্ন প্রতিষ্ঠানের সফল কার্যক্রম পরিচালনায় সহায়ক হিসেবে কাজ করবে। ব্যবসায়িক নেতা ও বিশেষজ্ঞদের সামনে তা তুলে ধরাই ছিলো আয়োজনের উদ্দেশ্য।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, হেড অব বিজনেস (কনজ্যুমার ইলেক্ট্রনিক্স) শাহরিয়ার বিন লুৎফর, প্রিন্সিপাল প্রফেশনাল (বি২বি) জুসুন লি, লিড মোবাইল ডিভিশন (বি২বি) সাইফ উদ্দিন আহমেদ, হেড অব কাস্টমার স্যাটিসফেকশন হে ডাক লীসহ প্রতিষ্ঠানটির স্থানীয় ব্যবসায়িক অংশীদারও উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে মাল্টিটাস্কিং বা একসঙ্গে অনেকগুলো কাজ করার লক্ষ্যে নির্মিত ৪৯ ইঞ্চি সুপার আল্ট্রা ওয়াইড কিউএলইডি মনিটর থেকে শুরু করে বিশ্বের প্রথম ৩৬০ ক্যাসেট এয়ার কন্ডিশনারসহ অসংখ্য এন্টারপ্রাইজ সম্পর্কিত প্রযুক্তিপণ্য অতিথিদের সামনে প্রদর্শন করা হয়। স্যামসাং ফ্লিপ, স্মার্ট সাইনেজ, ভিআরএফ এবং হসপিটালিটি ডিসপ্লেও প্রদর্শিত হয়। এছাড়াও শক্তিশালী ডাটা নিরাপত্তা নিশ্চিতকারী সল্যুশন ‘স্যামসাং নক্স’- এরও প্রদর্শন করে স্যামসাংয়ের মোবাইল বিজনেস ইউনিট।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, প্রতিনিয়ত উদ্ভাবনী সমাধান এবং উন্মুক্ত অংশীদারিত্বমূলক ইকোসিস্টেমের মাধ্যমে এন্টারপ্রাইজ ইলেক্ট্রনিক্সের বাজারে এগিয়ে যাচ্ছে স্যামসাং। আমাদের ব্যবসায়িক পণ্যের বৈচিত্র্যপূর্ণ পোর্টফোলিও প্রতিষ্ঠানে নিয়োজিত ব্যক্তিদের উৎপাদনশীলতা বৃদ্ধি, ক্রেতা সম্পৃক্ততা উন্নতিকরণ এবং আইটি ব্যবস্থাপনা সহজ করতে সহায়ক হবে। আমাদের এন্টারপ্রাইজ ক্রেতাদের জন্য নতুন ডিভাইসগুলো নতুন দিগন্তের সূচনা করবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
জেডএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 19:09:55