bangla news

ইয়ামাহা রাইডিং ট্রেনিং সিজন-৩ কর্মশালা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ১১:২৬:৪৯ এএম
অনুষ্ঠানে এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাসসহ অন্যরা।

অনুষ্ঠানে এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাসসহ অন্যরা।

ঢাকা: এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই’র একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশের ৫৫টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে। 

এসিআই বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজন করে এবং কর্তৃপক্ষের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে সরাসরি সম্পর্ক স্থাপন ও নতুন নতুন আইডিয়া শেয়ার করছে। গ্রাহকদের বিভিন্ন পরামর্শ গ্রহণ করে নিত্যনতুন বিভিন্ন অফার ও সেবা দিয়ে আস্থা অর্জনে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল চালকদের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য এসিআই মোটরস উদ্বোধন করলো ‘মোটরসাইকেল রাইডিং ট্রেনিং’ সিজন-৩ শীর্ষক এক কর্মশালা।

শনিবার (১৯ অক্টোবর) এ কর্মশালার উদ্বোধন করেন এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসময় এসিআই মোটরসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তৃতীয়বারের মত আয়োজিত এ কর্মশালা মাসের প্রতি শুক্র ও শনিবার, তেজগাঁওয়ে অবস্থিত বিজি প্রেস স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে। চলবে আগামী বছরের মার্চ পর্যন্ত। এখানে মোটরসাইকেল চালনায় আগ্রহীদের প্রশিক্ষণ দেওয়া হবে। 

কর্মশালায় নারী ও পুরুষ উভয়ই অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবেন। নারীদের জন্য রয়েছে আলাদা নারী প্রশিক্ষক। 

এতে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন ইয়ামাহা রাইডিং একাডেমি, জাপানের প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত অভিজ্ঞ ও দক্ষ প্রশিক্ষকরা।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-20 11:26:49