bangla news

লেবাননের বাণিজ্যমেলায় কেপিসি ইন্ডাস্ট্রিজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৫:১৫:৫২ পিএম
মেলায় কেপিসির স্টলে লেবাননের শিল্পমন্ত্রী ও বাংলাদেশি রাষ্ট্রদূত।

মেলায় কেপিসির স্টলে লেবাননের শিল্পমন্ত্রী ও বাংলাদেশি রাষ্ট্রদূত।

ঢাকা: বিশ্বের বিভিন্ন দেশের পেপার, প্রিন্টিং, প্যাকেজিং ও প্লাস্টিকের পণ্যের প্রদর্শনীতে লেবাননের রাজধানী বৈরুতে অনুষ্ঠিত হয়েছে চার দিনব্যাপী আর্ন্তজাতিক বাণিজ্যমেলা। যাতে অংশ নিয়েছিল বাংলাদেশি প্রতিষ্ঠান কেপিসি পেপার কাপ ইন্ডাস্ট্রিজ।

১৫ অক্টোবর (মঙ্গলবার) লেবাননের রাজধানী বৈরুতে সি-সাইড অ্যারিনা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ মেলার উদ্ভোধন করেন লেবাননের শিল্পমন্ত্রী ওয়ায়েল আবৌ ফাওর এবং লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুল মোতালেব সরকার।

ফোরপি নামক আন্তর্জাতিক বাণিজ্যমেলা-২০১৯ এ অংশ নিয়েছে বাংলাদেশের চারটি স্টল। চার দিনব্যাপী এই মেলা চলে ১৮ অক্টোবর পর্যন্ত।

বিশ্বের বিভিন্ন দেশের পেপার, প্রিন্টিং, প্যাকেজিং ও প্লাস্টিক পণ্যের আন্তর্জাতিক মেলায় বাংলাদেশের প্রতিটি স্টল ঘুরে দেখেন মন্ত্রী ও রাষ্ট্রদূত। এসময় তারা বাংলাদেশের পেপার পণ্যের প্রশংসা করেন।

মেলায় অংশ নেওয়া কেপিসি কাপ ইন্ডাস্ট্রিজ মেলার প্রথম দিন থেকেই ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশের লোকাল অরগানাইজার সাদিক খান।

সৌদি আরব, সাইপ্রাস এবং জর্ডানের ক্রেতারা কেপিসি পেপার কাপের কনফার্ম অর্ডার সংগ্রহ করেন।

এই মেলায় বাংলাদেশসহ সবমিলিয়ে মোট ১৩টি দেশ অংশগ্রহণ করে।

দেশের বাইরে এ ধরনের মেলা বাংলাদেশের পেপার পণ্যের এক সম্ভাবনার দুয়ার খুলে দিবে বলে মনে করেন কেপিসি কাপ ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী কাজী সাজেদুর রহমান।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এসএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 17:15:52