ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সহজ ট্রাক এবং সিয়াট একে খান লিমিটেডের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
সহজ ট্রাক এবং সিয়াট একে খান লিমিটেডের মধ্যে চুক্তি সই চুক্তি সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: লজিস্টিক সেবাদাতা প্রতিষ্ঠান সহজ এবং টায়ার প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিয়াট একে খান লিমিটেডের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লজিস্টিক সেবাদাতা প্রতিষ্ঠান সহজ এবং টায়ার প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিয়াট একে খান লিমিটেডের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

সম্প্রতি, সিয়াটের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়। চুক্তি অনুযায়ী, এখন থেকে দেশব্যাপী সিয়াট একে খান লিমিটেডের লজিস্টিক পার্টনার হিসেবে কাজ করবে সহজ ট্রাক।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির এবং সিয়াট একে খান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ভেনুগোপাল এন সি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহজ বাস ও ট্রাক ডিভিশনের পরিচালক শাকিল জোয়াদ রহিম, সহজ বাস ও ট্রাক ডিভিশনের এজিএম তোফায়েল আহমেদ মজুমদার, প্রতিষ্ঠানটির বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার আনিজা বেগ, বিজনেস ডেভলপমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ জোয়াইব হাসান তুষণ, সিয়াট একে খান লিমিটেডের হেড অব সাপ্লাই চেইন অ্যান্ড প্রকিউরমেন্ট আহমেদ জাহির, সাপ্লাই চেইন এক্সিকিউটিভ মো. মাহমুদুল হক এবং এক্সিকিউটিউভ-পারচেস মো. শরিফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।