ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশে টাকা পাঠাতে পারবেন যমুনা ব্যাংকের গ্রাহকরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
বিকাশে টাকা পাঠাতে পারবেন যমুনা ব্যাংকের গ্রাহকরা উদ্বোধনী অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ঢাকা: এখন থেকে যমুনা ব্যাংকের গ্রাহকরা তাদের জাস্ট-পে অ্যাপ ব্যবহার করে  যেকোন বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। ব্যাংকের গ্রাহকরা তাদের জাস্ট-পে অ্যাপ দিয়ে তাদের ব্যাংক অ্যাকাউন্টে প্রবেশ করে তাৎক্ষণিক ভাবেই বিকাশে টাকা পাঠাতে পারবেন।  

বুধবার (১৬ অক্টোবর) দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান বিকাশ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান বিকাশ ও যমুনা ব্যাংক যৌথভাবে এ সেবা উদ্বোধন করে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং যমুনা ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বিকাশে টাকা পাঠাতে যমুনা ব্যাংক গ্রাহকরা তাদের জাস্ট পে অ্যাপের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্টে লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে বিকাশ নম্বরটি যোগ করার পর টাকার পরিমাণ ও অ্যাপের পিন নম্বর দিয়ে ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন। এর জন্য গ্রাহকদের কোনো সার্ভিস চার্জ দিতে হবে না। বর্তমানে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক এবং সাউথ বাংলা ব্যাংক থেকে বিকাশ অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠাতে পারেন গ্রাহক।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এসই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।