ঢাকা, বুধবার, ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১, ২৪ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রামে দারাজের ‘ফ্যান মিট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
চট্টগ্রামে দারাজের ‘ফ্যান মিট’ দারাজের ‘ফ্যান মিট

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে চট্টগ্রামে ‘দারাজ ফ্যান ক্লাব’ আয়োজন করেছে ‘ফ্যান মিট’।

সোমবার (১৪ অক্টোবর) দারাজ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ১২ অক্টোবর (শনিবার) চট্টগ্রামের সেইন্ট মার্টিন হোটেলে দারাজ ফ্যান ক্লাব আয়োজিত ‘ফ্যান মিট’ অনুষ্ঠিত হয়।

যেখানে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ অপারেটিং কর্মকর্তা খন্দকার তাসফিন আলম, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।   

দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি শুরু হয় সকালে। যেখানে চট্টগ্রামসহ বান্দরবন, খাগড়াছড়ি ও রাঙামাটি থেকে প্রায় ৫০ জনের মতো দারাজ ফ্যান অনুষ্ঠানে উপস্থিত হয়।

অনুষ্ঠানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞেসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো-দারাজের ডেলিভারি,পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি। আশা করা যাচ্ছে, এ উদ্যোগের মধ্য দিয়ে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরো দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে।  

বাংলাদেশের সবচেয়ে বড়অনলাইন শপদারাজ (Daraz.com.bd) ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে ‘দারাজ ফ্যান ক্লাব’র সৌজন্যে এই প্রথমবারের মতন আয়োজন করলো ‘ফ্যান মিট’ যার মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে। দারাজ ফ্যান মিট কার্যক্রমটি ইতোমধ্যে দেশের ৫০টিরও বেশি জেলায় অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa