bangla news

শুরু হচ্ছে টিভি রিয়েলিটি শো ‘বার্জার হ্যাপি হোম’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৪:৩৬:১৬ পিএম
প্রেস কনফারেন্স

প্রেস কনফারেন্স

ঢাকা: শুরু হতে যাচ্ছে টিভি রিয়েলিটি শো ‘বার্জার হ্যাপি হোম’। এ উপলক্ষে গত ৯ অক্টোবর (বুধবার) রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়েছে ‘বার্জার হ্যাপি হোম’ টিভি রিয়েলিটি শো’র প্রেস কনফারেন্স।

রোববার (১৩ অক্টোবর) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্পূর্ণ নতুন এক কনসেপ্ট নিয়ে আয়োজিত এ রিয়েলিটি শো’র মূল পর্বগুলো যৌথভাবে সঞ্চালনা করবেন বিশিষ্ট অভিনেত্রী, মিডিয়া ব্যক্তিত্ব ও আর্কিটেক্ট অপি করিম এবং স্বনামধন্য আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক।

অগোছালো আসবাব, রঙ ও আলোর সমন্বয়হীনতা এবং অপর্যাপ্ত আলো বাতাস-একটি বাড়ির সৌর্ন্দযকে কমিয়ে দেয় অনেক গুণে ‘বার্জার হ্যাপি হোম’ রিয়েলিটি শো’তে এসব সীমাবদ্ধতা দূর করে ইন্টিরিয়র সংশ্লিষ্ট কাজ সম্পন্ন করে একটি বাড়িকে ‘হ্যাপি হোমে’ রূপান্তরিত করা হবে। আগ্রহী ব্যক্তিরা নিদির্ষ্ট নিয়মে নিজের বাড়ির গল্প লিখে আবদেন করবেন এবং সেখান থেকে বেছে নেওয়া হবে ভাগ্যবান বিজয়ীদের। আবেদন পাঠানোর শেষ তারিখ ৩১ অক্টোবর ২০১৯।

এ রিয়েলিটি শো’র বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে facebook.com/bergerbd পেইজে অথবা সরাসরি কল সেন্টারে ০৮০০০১২৩৪৫৬।

কনফারন্সে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস্ অ্যান্ড মার্কেটিং মহসিন হাবিব চৌধুরী এবং জেনারেল ম্যানেজার, মার্কেটিং এ কে এম সাদেক নেওয়াজ-সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন র্কমর্কতারা।

আরও উপস্থিত ছিলেন মার্কেট এক্সেস প্রোভাইডার্স লিমিটেডের সিও শোয়বে মোহাম্মদ আসাদুজ্জামান, আর্কিটেক্ট অপি করিম এবং আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 16:36:16