ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

শুরু হচ্ছে প্রাণ আপের ‘হ্যাপি ফ্যামিলি’ ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
শুরু হচ্ছে প্রাণ আপের ‘হ্যাপি ফ্যামিলি’ ক্যাম্পেইন

ঢাকা: দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড প্রাণ আপ শুরু করছে ‘হ্যাপি ফ্যামিলি’ ক্যাম্পেইন। আগামী ১৪ থেকে ২২ অক্টোবর পর্যন্ত চলা এ ক্যাম্পেইনে অংশ নিলে থাকছে পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজার ভ্রমণের সুযোগ।

রোববার (১৩ অক্টোবর) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, এ ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীদের প্রথমে প্রাণ আপের ফেসবুক পেজে www.facebook.com/pranupdrink প্রবেশ করতে হবে।

সেখানে পোস্ট করা হ্যাপি ফ্যামিলি ভিডিও’র নিচে কমেন্ট সেকশনে ক্যাপশনসহ নিজের ফ্যামিলির সঙ্গে তোলা যেকোনো সুন্দর মুহুর্তের ছবি পাঠাতে হবে। আর সেখান থেকে প্রথমে নির্বাচিত করা হবে ১০ পরিবারকে। এরপর এক অনুষ্ঠানে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে সেরা তিন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। বিজয়ীরা ইউএসবাংলা এয়ারলাইন্সের সৌজন্যে প্রতিটি পরিবার থেকে ৪ জন করে ৩ দিন ২ রাত কক্সবাজারে ভ্রমণের সুযোগ পাবেন।

প্রাণ আপের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, ‘নানাবিধ ব্যস্ততার কারণে আমাদের পরিবারিক বন্ধন অনেকাংশেই কমে যাচ্ছে। আমাদের এ ক্যাম্পেইনের উদ্দেশ্য হচ্ছে পারিবারিক বন্ধনকে আরও সুদৃঢ় করা’।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa