bangla news

চট্টগ্রামে দারাজের 'সেলার সামিট'

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৭:২৮:২৬ এএম
চট্টগ্রামে দারাজের সেলার সামিট

চট্টগ্রামে দারাজের সেলার সামিট

ঢাকা: ই-কমার্স বিক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দ্বিতীয়বারের মত চট্টগ্রামে সেলার সামিট আয়োজন করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd)।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় হল টোয়েন্টিফোর কনভেনশন সেন্টারে এ সামিট অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এছাড়া দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। 

প্রায় ৫০০ বিক্রেতা নিয়ে সন্ধ্যাইয় শুরু হয়ে নৈশভোজের মধ্য দিয়ে সামিট শেষ হয়। গত বছর আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে দারাজে প্রযুক্তিগত যেসব নতুন পরিবর্তন এসেছে সে সম্পর্কে বিক্রেতাদের অবগত করাই ছিল এ আয়োজনের মূল লক্ষ্য। 

দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এ বছর আমরা শুধুমাত্র ঢাকা ও চট্টগ্রামের মধ্যেই সেলার সামিট সীমাবদ্ধ রাখিনি, বরং দারাজের বিক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে খুলনা, সিলেট ও রাজশাহীতেও আয়োজিত হয়েছে এ অনুষ্ঠান। দারাজ বাংলাদেশ শুধুমাত্র ঢাকাভিত্তিক বিক্রেতাদের মধ্যেই সীমাবদ্ধ নয়। ভবিষ্যতে আমরা সেলারদের নিয়ে আরও বড় পদক্ষেপ নেব। আশা করছি দারাজের উন্নত ও নতুন প্রযুক্তির ফলে বিক্রেতা, উদ্যোক্তা ও ক্রেতা সবাই লাভবান হবেন।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 07:28:26