bangla news

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বিটিজি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৬:১৪:০১ পিএম
প্রতিষ্ঠাবার্ষিকীতে বিটিজির সদস্যদের ফটোসেশন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিটিজির সদস্যদের ফটোসেশন।

ঢাকা: সম্প্রতি দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ (বিটিজি)।

বুধবার (৯ অক্টোবর) বিটিজির থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি ঢাকার এক অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে বিটিজির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন করা হয়।

‘দেখতে হবে বিশ্বটাকে তার আগে দেখবো নিজ দেশটাকে’ এই স্লোগান নিয়ে ভ্রমণপ্রিয় ব্যাংকাররা ২০১৭ সালে গড়ে তুলেন ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ। ২০০০ সদস্যর ফেসবুকভিত্তিক এই গ্রুপ বর্তমানে বিভিন্ন পেশার ভ্রমণপ্রিয়দের কাছে বেশ জনপ্রিয়।

গ্রুপের উদ্যোগে ভ্রমণপ্রিয়রা একসঙ্গে দেশের প্রায় সব পর্যটন স্পটগুলো ছাড়াও ঘুরে বেড়িয়েছেন ভারত, নেপাল, থাইল্যান্ডের নানা প্রান্ত।

সম্প্রতি দু’বছর পেরিয়ে তিন বছরে পদার্পণ করেছে ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ।

কবি ও ট্রাভেলার সানি আবু জাফরের উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন জুয়েল ট্রাভেলার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্বতারোহী এবং আলোকচিত্রী মীর শামসুল আলম বাবু, বাংলাদেশের ৬৪টি জেলা এবং ৪৭টি দেশ ভ্রমণকারী হেরিটেজ ট্রাভেলার এলিজা বিনতে এলাহী, ৬৫টি দেশ এবং ৭১৫টি শহর ভ্রমণকারী ওয়ার্ল্ড ট্রাভেলার তানভির অপু।

গ্রুপের এডমিন, মডারেটর ও সদস্যদেরর প্রাণবন্ত উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রুপের পক্ষ হতে ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং আমন্ত্রিত অতিথিদের স্মারক উপহার দেওয়া হয়েছে।

জুয়েল ট্রাভেলার জানান, ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ শুধু একটি ট্যুর গ্রুপই না। এই গ্রুপ মানবিক বন্ধুত্বের আহ্বানে দেশের বিভিন্ন জায়গায় সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 18:14:01