ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
ইসলামী ব্যাংকের রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ

ঢাকা: সর্বোচ্চ রেমিট্যান্স আহরণের জন্য বাংলাদেশ ব্যাংকের রেমিট্যান্স অ্যাওয়ার্ড-২০১৮ লাভ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

সোমবার (৭ অক্টোবর) ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কাছ থেকে অ্যাওয়ার্ড নেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উল আলম।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল ও সমাপনী বক্তব্য দেন নির্বাহী পরিচালক একেএম ফজলুর রহমান। এ সময় ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান হাসনে আলমসহ বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।