ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বরিশালে খুচরা বাজারে পেঁয়াজ কেজিপ্রতি ৭৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৯
বরিশালে খুচরা বাজারে পেঁয়াজ কেজিপ্রতি ৭৫

বরিশাল: বরিশালে পাইকারি বাজারে পেঁয়াজ কেজিপ্রতি ৭০ টাকায় এবং খুচরা বাজারে ৭৫ টাকায় বিক্রি হচ্ছে।

শুক্রবার (৪ অক্টোবর) বরিশাল নগরের পাইকার ও খুচরা বাজারের ব্যবসায়ী ও ক্রেতারা এমনটাই জানিয়েছেন। এছাড়া বাজার মনিটরিং কার্যক্রমেও এমনটাই দেখতে পেয়েছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বরিশাল সিটি করপোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক বাংলানিউজকে বলেন, র‌্যাব-৮ ও সিটি করপোরেশনের সহযোগিতায় জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকালে নগরে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

‘জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন ও ফারজানা আক্তারের নেতৃত্বে র‌্যাব-৮’র কর্মকর্তা ক্যাপ্টেন খালেদ মাহামুদের উপস্থিতিতে নগরের হাটখোলা এলাকার পেঁয়াজ পট্টিতে অভিযান চালানো হয়। এসময় পাইকারি বাজারে পেঁয়াজের দর কেজিপ্রতি ৭০ টাকা ও খুচরা বাজারে ৭৫ টাকা দেখা গেছে। তেমন কোথাও কোনো অসঙ্গতি পাওয়া যায়নি। এছাড়া বিক্রি না করে মজুদ করে রাখার খবরও পাওয়া যায়নি। ’

পরে একই টিম নগরের পোর্ট রোড এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে ভোলা হোটেলকে পাঁচ হাজার ও বিশ্বাস ভাইয়ের হোটেলকে দুই হাজার টাকা জরিমানা করে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।