bangla news

বরিশালে খুচরা বাজারে পেঁয়াজ কেজিপ্রতি ৭৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৪ ৪:৫২:০৮ পিএম
বাজার মনিটরিং করছেন প্রশাসনিক কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

বাজার মনিটরিং করছেন প্রশাসনিক কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে পাইকারি বাজারে পেঁয়াজ কেজিপ্রতি ৭০ টাকায় এবং খুচরা বাজারে ৭৫ টাকায় বিক্রি হচ্ছে।

শুক্রবার (৪ অক্টোবর) বরিশাল নগরের পাইকার ও খুচরা বাজারের ব্যবসায়ী ও ক্রেতারা এমনটাই জানিয়েছেন। এছাড়া বাজার মনিটরিং কার্যক্রমেও এমনটাই দেখতে পেয়েছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বরিশাল সিটি করপোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক বাংলানিউজকে বলেন, র‌্যাব-৮ ও সিটি করপোরেশনের সহযোগিতায় জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকালে নগরে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

‘জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন ও ফারজানা আক্তারের নেতৃত্বে র‌্যাব-৮’র কর্মকর্তা ক্যাপ্টেন খালেদ মাহামুদের উপস্থিতিতে নগরের হাটখোলা এলাকার পেঁয়াজ পট্টিতে অভিযান চালানো হয়। এসময় পাইকারি বাজারে পেঁয়াজের দর কেজিপ্রতি ৭০ টাকা ও খুচরা বাজারে ৭৫ টাকা দেখা গেছে। তেমন কোথাও কোনো অসঙ্গতি পাওয়া যায়নি। এছাড়া বিক্রি না করে মজুদ করে রাখার খবরও পাওয়া যায়নি।’

পরে একই টিম নগরের পোর্ট রোড এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে ভোলা হোটেলকে পাঁচ হাজার ও বিশ্বাস ভাইয়ের হোটেলকে দুই হাজার টাকা জরিমানা করে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-04 16:52:08