bangla news

৮ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৩ ৬:২৫:৫৬ পিএম
বুড়িমারী স্থলবন্দর

বুড়িমারী স্থলবন্দর

লালমনিরহাট: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর টানা ৮ দিন বন্ধ থাকবে। বন্ধ থাকাকালীন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রী সাধারণের চলাচল অব্যাহত থাকবে।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল বাংলানিউজকে বলেন, দুর্গাপূজায় ভারতীয় চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন ব্যবসায়ী ও পরিবহন সংগঠনের দেওয়া পত্রানুযায়ী ০৫-১০ অক্টোবর পর্যন্ত ও দুইটি সাপ্তাহিক ছুটি মিলে আটদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। শনিবার (১২ অক্টোবর) সচল হবে বন্দরের যাবতীয় কার্যক্রম।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মাহমুদ বাংলানিউজকে বলেন, বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে। 

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস সহকারী কমিশনার (এসি) আব্দুস ছালাম বাংলানিউজকে বলেন, ব্যবসায়ী ও পরিবহনে নিযুক্ত ব্যক্তিরা আমদানি-রপ্তানি না করলে বন্দরের কার্যক্রম বন্ধ হয়ে যায়। তবে সরকারি ছুটি ব্যতিত কাস্টমস কার্যালয় খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-03 18:25:56