ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’ দারাজ ফ্যান মিটে দারাজ ই-কমার্স গ্রাহকরা।

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে ‘দারাজ ফ্যান ক্লাব’ প্রথম বারের মতো আয়োজন করলো ‘ফ্যান মিট’ এর মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন দারাজের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দারাজ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দারাজ ফ্যান মিট কার্যক্রমটি ইতোমধ্যে দেশের ৩০টিরও বেশি জেলায় অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দারাজ ফ্যান ক্লাব আয়োজিত ‘ফ্যান মিট’ অনুষ্ঠিত হয় সাতক্ষীরার ইন্ডিয়ান মাসালা রেস্তোঁরায়। এ সময় উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের হেড অব মার্কেটিং সৈয়দ আহমদ আবারার হাসনাইন ও হেড অব কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান প্রমুখ।

ফ্যান মিটে দারাজ গ্রাহকদের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।
  
আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি। আশা করা যাচ্ছে, এ উদ্যোগের মধ্যে দিয়ে দেশের মানুষের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এ উদ্যোগ দেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।