ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ক্যালিফোর্নিয়ায় গ্রামীণ আমেরিকার দু’টি শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ক্যালিফোর্নিয়ায় গ্রামীণ আমেরিকার দু’টি শাখা উদ্বোধন গ্রামীণ আমেরিকার শাখা উদ্বোধনকালে নোবেল বিজয়ী ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা প্রফেসর মুহাম্মদ ইউনূস।

ঢাকা: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গ্রামীণ আমেরিকার দু’টি নতুন শাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ইউনুস সেন্টার থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বুধবার (১৮ সেপ্টেম্বর) ক্যালিফোর্নিয়ার লং বীচে নোবেল বিজয়ী ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা প্রফেসর মুহাম্মদ ইউনূস গ্রামীণ আমেরিকার নতুন একটি শাখার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ডমিনিক এন জি, গ্রামীণ আমেরিকার প্রধান নির্বাহী ও প্রেসিডেন্ট অ্যান্ড্রিয়া জাং এবং ব্যাংক দু’টির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস থেকে ২২৫ মাইল উত্তরে অবস্থিত ফ্রেসনোতে গ্রামীণ আমেরিকার আরও একটি শাখার উদ্বোধন করেন প্রফেসর মুহাম্মদ ইউনূস।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংক অব দ্য ওয়েস্টের প্রধান নির্বাহী নন্দিতা বকশী, গ্রামীণ আমেরিকার প্রধান নির্বাহী ও প্রেসিডেন্ট অ্যান্ড্রিয়া জাং এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ নতুন দু’টি শাখাসহ গ্রামীণ আমেরিকার শাখার সংখ্যা দাঁড়ালো ২৩টি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad