ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন নাটোরের ইউপি মেম্বার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৯:৫৩:৪৬ পিএম
ওয়ালটনের পক্ষ থেকে ইউপি সদস্য ছায়েদ আলীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হচ্ছে।

ওয়ালটনের পক্ষ থেকে ইউপি সদস্য ছায়েদ আলীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হচ্ছে।

ঢাকা: পরিবারের জন্য ১১ সিএফটির একটি ওয়ালটন রেফ্রিজারেটর কিনেছিলেন ছায়েদ আলী। তিনি নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। ২৭ হাজার ৪০০ টাকা দামের ওই ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন তিনি। এলাকার সবার কাছে এখন তার নতুন পরিচিতি ‘মিলিয়নিয়ার ছায়েদ’। অপ্রত্যাশিত এ সৌভাগ্যে তার পরিবারেও বইছে খুশির বন্যা।  

চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোরের আওতায় ফ্রিজ ক্রেতাদের এ সুযোগ দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। যেকোনো মডেলের ওয়ালটন রেফ্রিজারেটর কিংবা ফ্রিজার কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা প্রতিদিনই পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে ১ লাখ টাকাসহ বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশ ভাউচার কিংবা ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব সুবিধা থাকছে ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত।

জানা গেছে, ১ আগস্ট স্থানীয় চাঁচকৈর বাজারের ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজটি কেনেন ছায়েদ আলী। এরপর ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যেই তার মোবাইল ফোনে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায়। 

১৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ছায়েদ আলীর হাতে ১০ লাখ টাকা হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন- গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম, সাংবাদিক আতাহার হোসেন, ওয়ালটনের এরিয়া ম্যানেজার আক্তার হাবিব খান শূর ও ওয়ালটন প্লাজার ম্যানেজার কুমার অভিজিৎ গৌরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। 

অনুষ্ঠানে ছায়েদ আলী বলেন, ওয়ালটন পণ্য আমাদের এলাকায় অনেক জনপ্রিয়। আমিও সবসময় ওয়ালটনের পণ্য কিনি। এর আগে ওয়ালটনের টেলিভিশন কিনেছি। খুব ভালো সার্ভিস দিচ্ছে। সেজন্য পরিবারের ব্যবহৃত ফ্রিজটি কেনার ক্ষেত্রেও দ্বিতীয় কোনো চিন্তা করিনি। সোজা চলে গেছি ওয়ালটন শোরুমে। এরপর যখন ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ পেলাম, তখন প্রথমে বিশ্বাস হয়নি। পরে প্লাজার কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে নিশ্চিত হই। ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের ধন্যবাদ। 

ছায়েদ আলী জানান, ইউপি সদস্য হলেও কৃষিকাজ করে সংসার চালান তিনি। তিন বছর আগে নির্বাচনের সময় লোন নিয়েছিলেন। ফ্রিজ কিনে পাওয়া ১০ লাখ টাকা থেকে ওই লোন পরিশোধ করবেন। বাকি টাকায় জমি লিজ নিয়ে চাষাবাদ করবেন। 

অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। সেজন্য তারা সারাদেশে চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই ক্যাম্পেইনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটন ঘোষণা করেছে ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা। এর আওতায় ক্রেতাদের ১০ লাখ টাকাসহ নিশ্চিত ক্যাশ ভাউচার এবং ফ্রি পণ্য দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 21:53:46