bangla news

জাতীয় ফার্নিচার মেলায় দর্শনার্থীদের ভিড় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ১:০৬:৩১ পিএম
পছন্দমতো পণ্য এবং ছাড় মিলছে মেলায়। ছবি: জিএম মুজিবুর

পছন্দমতো পণ্য এবং ছাড় মিলছে মেলায়। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: চতুর্থ দিনে জমে উঠেছে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ১৬তম জাতীয় ফার্নিচার মেলা।

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকেই ভিড় জমে স্টলগুলোতে। ব্র্যান্ডের ফার্নিচারগুলোতে অফারের ছড়াছড়ি থাকায় ক্রেতারাও সুযোগ হাতছাড়া করছেন না।

মেলায় সবধরনের আধুনিক ডিজাইনের আসবাব নিয়ে ক্রেতাদের কাছে হাজির হয়েছে দেশীয় ফার্নিচার শিল্পের খ্যাতনামা প্রতিষ্ঠানগুলো। মানসম্পন্ন ঘর সাজানোর পণ্য কিনতে দর্শনার্থীরা চলে যেতে পারেন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়। 

সিটির গুলনকশা ও রাজদর্শন হলে পাঁচ দিনব্যাপী এ মেলার চতুর্থ দিন শুক্রবার। মেলায় বিভিন্ন ফার্নিচার ব্র্যান্ড ২০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে।

আকতার ফার্নিচারের এক্সিকিউটিভ রাকিব বলেন, মেলায় আমাদের পণ্য কিনলে গ্রাহক ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাবেন।

ছাড় মিলছে মেলায়। ছবি: জিএম মুজিবুর

হাতিল ফার্নিচারের এক্সিকিউটিভ লামিয়া বলেন, মেলায় ক্রেতাদের ভালো সাড়া মিলছে। আশা করি শেষ দিন শনিবার (২১ সেপ্টেম্বর) আরোও বেশি জমবে।

মেলায় আগত ক্রেতা সুমাইয়া ফেরদৌস বলেন, মেলায় মানসম্পন্ন পণ্য পাওয়া যায়। এছাড়া অফার থাকায় দামও কম। তাই মেলা থেকেই সোফাসহ কিছু ফার্নিচার ক্রয় করেছি।

আরেক ক্রেতা হেলন মিয়া বলেন, আমি সবসময়ই এ মেলার অপেক্ষা করি। মেলা থেকে কম দামে মানসম্পন্ন পণ্য পাওয়া যায়। তাই এবারও মেলা থেকে ফার্নিচার কিনলাম।

বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি এ মেলার আয়োজন করেছে। ৫ দিনব্যাপী এ মেলা চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় কোনো প্রবেশ মূল্য দিতে হবে না দর্শনার্থীদের।

১৬তম জাতীয় ফার্নিচার মেলার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক কালের কণ্ঠ। 

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
টিএম/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-20 13:06:31