bangla news

বঙ্গবন্ধু হাইটেক সিটি ফান্ডের লিড অ্যারেঞ্জার ইউসিবি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ২:০৫:৩৭ পিএম
ফ্যাসিলিটি অ্যাকসেস চুক্তি ও চেক হস্তান্তর অনুষ্ঠান

ফ্যাসিলিটি অ্যাকসেস চুক্তি ও চেক হস্তান্তর অনুষ্ঠান

বিশ্বব্যাংকের অর্থায়নে বাংলাদেশ ব্যাংকের ইনভেস্টমেন্ট প্রমোশন ও ফিন্যান্সিং প্রজেক্টের আওতায় সম্প্রতি পাঁচ মিলিয়ন ডলার ও ৫শ ১৪ দশমিক ৭৬ মিলিয়ন টাকার ফ্যাসিলিটি অ্যাকসেস চুক্তি ও চেক হস্তান্তর হয়েছে। 

কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটি (ব্লক-৩) এর অবকাঠামোগত উন্নয়নের জন্য বাংলাদেশ টেকনোসিটি লিমিটেডকে প্রকল্পের আওতায় ফান্ডটি দেওয়া হবে চারটি প্রতিষ্ঠানকে। প্রতিষ্ঠানগুলো হলো ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি), ট্রাস্ট ব্যাংক লিমিটেড, বিআইএফএফএল ও আইআইডিএফসি। এর মধ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড লিড অ্যারেঞ্জারের ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ফজলে কবির, গভর্নর, বাংলাদেশ ব্যাংক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. আবুল কালাম আজাদ, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, রথিন কুমার পাল, ডিজিএম ও ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর, একেএম আব্দুল্লাহ, সিনিয়র ফিন্যন্সিয়াল সেক্টর স্পেশালিস্ট, ওয়ার্ল্ড ব্যাংক; মোহম্মদ শওকত জামিল, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড; ফারুক এম আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ট্রাস্ট ব্যাংক লিমিটেড; মোহাম্মদ সাগির হোসেন খান, চিফ অপারেটিং অফিসার, বিআইএফএফএল; মো. গোলাম সারওয়ার ভূঁইয়া, ব্যবস্থাপনা পরিচালক, আইআইডিএফসি ও ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশীদসহ কর্মকর্তারা। 

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 14:05:37