ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিজয়নগরে ইসলামী ব্যাংকের প্রথম ব্যাংকিং বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
বিজয়নগরে ইসলামী ব্যাংকের প্রথম ব্যাংকিং বুথ উদ্বোধন

ঢাকা: রাজধানীর বিজয়নগরে ইসলামী ব্যাংকের প্রথম ব্যাংকিং বুথ উদ্বোধন উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য দেন- ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল জব্বার ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহবুব আলম।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ভিআইপি রোড শাখাপ্রধান মোহাম্মদ সিরাজুল আলম।  

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য দেন হক’স বে অটোমোবাইলসের ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল হক। ধন্যবাদ জ্ঞাপন করেন বিজয়নগর বুথ ইনচার্জ মোশাররফ হোসেন।

বুথ ব্যাংকিং কার্যক্রমের আওতায় হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, ফরেন রেমিট্যান্স উত্তোলন, ইউটিলিটি বিল জমা ও বিনিয়োগসহ বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।