ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইলেকট্রিশিয়ানের পরিবারকে বিজলী ক্যাবলসের আর্থিক সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
ইলেকট্রিশিয়ানের পরিবারকে বিজলী ক্যাবলসের আর্থিক সহায়তা

ঢাকা: বৈদ্যুতিক দুর্ঘটনায় নিহত এক নিবন্ধিত ইলেকট্রিশিয়ানের পরিবারকে এক লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে বৈদ্যুতিক তার উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘বিজলী ক্যাবলস’। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বরিশাল সদরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নিহত ইলেকট্রিশিয়ান ফয়সাল ডাকুয়ার পরিবারের হাতে চেক তুলে দেন কোম্পানির নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসির। চেক গ্রহণ করেন নিহত ফয়সালের বাবা আরব আলী ডাকুয়া ও স্ত্রী রোজিনা আক্তার।

ফয়সাল বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা ও বিজলী ক্যাবলসের নিবন্ধিত ইলেকট্রিশিয়ান ছিলেন। তিনি চলতি বছরের জুলাইয়ে স্থানীয় হলতা বন্দর বাজারে বৈদ্যুতিক দুর্ঘটনায় প্রাণ হারান।
 
আর্থিক সহায়তার বিষয়ে হাসান নাসির বলেন, বর্তমানে আমাদের ৩৫ হাজার নিবন্ধিত ইলেকট্রিশিয়ান রয়েছে। তাদের জন্য আমরা প্রশিক্ষণ, ভ্রমণ ও আর্থিক সহায়তা দিয়ে থাকি। এরই অংশ হিসেবে আমরা নিহত ফয়সালের পরিবারের পাশে দাঁড়াতে এক লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছি।

অনুষ্ঠানে বিজলী ক্যাবলসের জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ, জেনারেল ম্যানেজার (বিক্রয়) মোস্তাফিজুর রহমান, স্থানীয় বৈদ্যুতিক সরঞ্জামাদি বিক্রয় সমিতির প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং ইলেকট্রিশিয়ান সমিতির প্রেসিডেন্ট ও সেক্রেটারি উপস্থিত ছিলেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিজলী ক্যাবলস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এসই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa