ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৫০০ ছাত্রীকে প্রিমিয়ার ফাউন্ডেশনের বাইসাইকেল উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
৫০০ ছাত্রীকে প্রিমিয়ার ফাউন্ডেশনের বাইসাইকেল উপহার

ঢাকা: কিশোরগঞ্জের ভৈরবে জেড. রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজে ছাত্রীদের ৫০০টি বাইসাইকেল উপহার দিয়েছে প্রিমিয়ার ফাউন্ডেশন।

গত ৯ সেপ্টেম্বর স্কুল অ্যান্ড কলেজটিতে আয়োজিত এক অনুষ্ঠানে এই বাইসাইকেল উপহার দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংক, প্রিমিয়ার গ্রুপ, প্রিমিয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. এইচ.বি.এম. ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন সিঙ্গাপুরের এস.সি.এ. প্যাসিফিক পিটিই লিমিটেডের সিইও ডক্টর জে.টি.লি।

সম্প্রতি স্কুল পর্যায়ে ভৈরব উপজেলায় এবং কলেজ পর্যায়ে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে জেড. রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ। শিক্ষার্থীদের এই শ্রেষ্ঠত্বের স্বীকৃতি জানাতে ৫০০টি সাইকেল প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের উপহার দেন ডা. এইচ.বি.এম. ইকবাল।  

জেড. রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ স্থাপন করেন ডা. এইচ.বি.এম. ইকবাল।

প্রিমিয়ার ব্যাংকের ডিএমডি সৈয়দ নওশের আলী, ডিএমডি শামসুদ্দিন চৌধুরী, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমিন, একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম; উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সায়েদুল্লাহ মিয়া; বিদ্যালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ গোলাম হোসেন সরকার, অধ্যক্ষ মুহাম্মদ শাহ্ আলম প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।