bangla news

প্রিয়শপ ডটকমে ‘ব্র্যান্ড উইক’, পণ্য কিনলেই উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১০ ১২:৫১:৫৭ পিএম
প্রিয়শপ ডটকমে ‘ব্র্যান্ড উইক’

প্রিয়শপ ডটকমে ‘ব্র্যান্ড উইক’

ঢাকা: বিশ্বস্ত সব ব্র্যান্ডের প্রয়োজনীয় সব পণ্য নিয়ে প্রিয়শপ ডটকমে শুরু হতে যাচ্ছে ‘ব্র্যান্ড উইক’। ৭ থেকে ১৪ সেপ্টেম্বর চলবে এ ক্যাম্পেইন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইনে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্যছাড় ও গিফট।

এতে বলা হয়, ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে নিশ্চিত গিফট ও ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া থাকবে হোটেল কক্স টুডেতে নিশ্চিত ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে হেডফোন, স্পিকার, ফোন ও এন্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেওয়ার সুযোগ। ভিসা কার্ডে মূল্য পরিশোধ করলে মিলবে ৪০০ টাকা ডিসকাউন্ট।

অনলাইনে কোনো পণ্য কেনার পরে অনেক গ্রাহক চিন্তিত থাকে পণ্যের সঠিক মান নিয়ে। গ্রাহকের এমন সব চিন্তা দূর করতে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। তাই গ্রাহকের জন্য জুলাই মাসে প্রিয়শপ ডটকম ‘গ্রেট শপিং এক্সপেরিয়ান্স’ স্লোগান ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছিল এবং শিউর থিং নামে একটি আইকন উম্মোচন করেছিল। সেই ধারাবাহিকতায় ব্র্যান্ড উইক ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। 

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খান বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারির নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

এ ক্যাম্পেইনে নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, আসুস, ইউনিলিভার, সারা লাইফ স্টাইল, ট্রান্সকম ডিজিটাল, মিনিস্টার, ওয়ালটন, টিউটোনস, লুবনান, জয়রুম, হুয়াওয়ে, হালদা ভ্যালি, কাজী অ্যান্ড কাজী টি, স্কয়ার টয়লেট্রিজসহ শতাধিক  ব্র্যান্ড অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-10 12:51:57