bangla news

ইসলামী ব্যাংক বগুড়া জোনে ব্যবসায় উন্নয়ন সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ৭:১১:৩১ পিএম
ইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ও প্রীতিভোজ।

ইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ও প্রীতিভোজ।

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) হোটেল মম ইনে সম্মেলন ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মো. আব্দুস সোবহান। সম্মেলনে বগুড়া জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক, নির্বাহী ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। স¤পদ ও মুনাফায় সবার ওপরে থাকা এ ব্যাংক টানা ৮ বার বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে স্থান করে নিয়েছে। এসএমই বিনিয়োগের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরূপ সিবাফি অ্যাওয়ার্ড-২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের অকৃত্রিম ভালোবাসা এবং সর্বস্তরের কর্মকর্তাদের নিরলস পরিশ্রম, সততা ও আন্তরিকতার কারণেই ব্যাংকের আজকের এই শক্তিশালী অবস্থান।

তিনি বলেন, শাখার পাশাপশি এজেন্ট ও বুথ ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে সব শ্রেণিপেশার মানুষকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় এনে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। ভার্চুয়াল তথা ইন্টারনেট ও অ্যাপস ভিত্তিক সেবা জনপ্রিয় করার মাধ্যমে ছাত্র ও তরুণপ্রজন্মকে আরও আন্তরিকতার সঙ্গে ব্যাংকিং সেবা দেওয়ার অনুরোধ রইলো।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 19:11:31