ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

নীলফামারীতে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ২:২৫:১৭ এএম
নীলফামারীতে মাসব্যাপী বাণিজ্য মেলা

নীলফামারীতে মাসব্যাপী বাণিজ্য মেলা

নীলফামারী: নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলা শহরের টাউন ক্লাব মাঠে বেলুন উঠিয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির সভাপতি ও মেলার আহ্বায়ক মারুফ জামান কোয়েলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পৌরসভায় মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, পৌর আওয়ামী লীগ সভাপতি মশফিকুল ইসলাম রিন্টু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আলিমুদ্দিন বসুনিয়া, নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির জ্যেষ্ঠ সহসভাপতি ফরহানুল হক প্রমুখ।

নীলফামারী চেম্বারের অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টি আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলায় মোট ১২০টি স্টল স্থান পেয়েছে বলে জানান চেম্বার সভাপতি।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-02 02:25:17