ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রংপুরে ফোটন ডিলার শো-রুম উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ২:৪৮:৫৬ পিএম
শোরুম উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

শোরুম উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

এসিআই মটরস এর ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হয়ে রংপুরে যাত্রা শুরু করলো মেসার্স নিহান এন্টারপ্রাইজ।

রংপুরে উলিপুর মার্কেট সংলগ্ন ফোটনের ওই শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংশের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ থেকে ৩.৫ টনের  পিকআপসহ অন্যান্য সব ভারী যান এই শো-রুমে পাওয়া যাবে।

ফোটন শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর সেলস ডিরেক্টর আজম আলি, বিজনেস ম্যানেজার মুনেম শাহরিয়ার, ফোটন মটরস এর ই.ভি.পি. ডেভিড লি। 

আরো উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সেক্রেটারি রফিক সরকার, পুলিশের এ.এস.ডি. ওহিদুর নবি, মাইক্রো-পিকআপ ইউনিয়নের সেক্রেটারি আসিফ খান বাপ্পি, মোটর ইউনিয়নের সেক্রেটারি তাজুল ইসলাম মুকুল, ডিলার লতিফুর রাহমান মিলন, এসিআই মটরস এর অন্যান্য কর্মকর্তা এবং অসংখ্য গ্রাহক ও শুভানুধ্যায়ী।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রিত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লাখের বেশি বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সব ধরনের বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এসিআই মটরস চলতি বছর গাড়ি বিক্রি শুরু করে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
পিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 14:48:56