bangla news

ইসলামী ব্যাংক রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৯:৫৮:৩৩ পিএম
রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) রংপুর প্রাইম মেডিকেল কলেজ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহবুব-উল-আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং উপ ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ কে এম পেয়ার আহমাদ। সম্মেলনে রংপুর জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মাহবুব-উল-আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের ব্যাংক। ব্যাংকের কল্যাণমুখী ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবার মাধ্যমে উত্তরাঞ্চলসহ সমগ্র দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে ইসলামী ব্যাংক। শুধু দেশেই নয়, ইতোমধ্যে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে পরিগণিত হয়েছে এই ব্যাংক। দেশের মানুষের অকুণ্ঠ ভালোবাসা এবং কর্মকর্তাদের সততা ও পরিশ্রমের ফলেই বিশ্বব্যাপী এ স্বীকৃতি।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির এ যুগে ব্যাংকিং কার্যক্রম এখন মানুষের হাতের স্পর্শে মোবাইল ফোন, ইন্টারনেট ও ই-ওয়ালেটের মতো বিকল্প মাধ্যমে সম্পন্ন হয়। ব্যাংকিং সেক্টরে নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ভার্চুয়্যাল ব্যাংকিংয়েও নেতৃত্বদানের জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন। বিকল্প ব্যাকিং সেবাকে তরুণ প্রজন্মসহ সবার মধ্যে আরো বেশি জনপ্রিয় করার জন্য আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 21:58:33