ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সিলেটে দারাজের ‘ফ্যানমিট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৯:১৪:৫৪ পিএম
দারাজের ফ্যানমিট। ছবি: বাংলানিউজ

দারাজের ফ্যানমিট। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজের (Daraz.com.bd) গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে সিলেটে আয়োজন করা হয়েছে ‘ফ্যানমিট’। দারাজ ফ্যান ক্লাবের সৌজন্যে এ প্রথমবারের মতো আয়োজনটি করা হচ্ছে। এর মাধ্যমে দারাজের ক্রেতারা প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সরাসরি দেখা করে কথা বলতে পারছেন।

শুক্রবার (২৩ আগস্ট) প্রেস বিজ্ঞপ্তিতে সিলেটের মিরা গার্ডেন হোটেলে দারাজ ফ্যান ক্লাব আয়োজিত ‘ফ্যানমিট’ অনুষ্ঠিত হওয়ার বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটিতে ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, অভিজ্ঞতা ও সমস্যার সমাধান নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলোর মধ্যে ছিল দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি নিয়ে। আশা করা যাচ্ছে, এ উদ্যোগের মধ্য দিয়ে ই-কমার্সের প্রতি মানুষের আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এ উদ্যোগ বাংলাদেশের ই- কমার্সকে আরও বিকশিত করবে।

দারাজের প্রতিনিধি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, হেড অফ ফুলফিলমেন্ট নুরুল্লাহ বিন হূমায়ন, হেড অফ রিটেইল আসিফ আনজুম অয়ন প্রমুখ।

পর্যায়ক্রমে দেশের সব জেলায় এ অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-23 21:14:54