ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’, একে একে সারাদেশে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’, একে একে সারাদেশে সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’, ছবি: সংগৃহীত

ঢাকা: অনলাইন বিজনেস প্ল্যাটফর্ম দারাজ (Daraz.com.bd) ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে দেশব্যাপী প্রথমবারের মতো ‘ফ্যানমিট’ কর্মসূচির আয়োজন করছে। এরইমধ্যে ‘দারাজ ফ্যান ক্লাব’র সৌজন্যে সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়েছে ফ্যানমিট।

শুক্রবার (২৩ আগস্ট) সুনামগঞ্জের হাওর বিলাস গেস্ট হাউসে অনুষ্ঠিত হয় ফ্যানমিট। এতে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম এবং হেড অব চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন।

ফ্যানমিটের মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ  কর্মকর্তাদের সঙ্গে। পর্যায়ক্রমে দেশের ৬৩টি জেলায় এই অনুষ্ঠানের পরিকল্পনা করেছে দারাজ।
  
দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি শুরু হয় বিকেলে। যেখানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি।

দারাজ আশা করছে, এই উদ্যোগের মাধ্যমে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।