ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মশা নিধনে দুই লাখ পিস ‘যম’ মশার কয়েল বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৭:১৮:৩২ পিএম
মশার কয়েল বিতরণ করেছে ‘যম’। ছবি: বাংলানিউজ

মশার কয়েল বিতরণ করেছে ‘যম’। ছবি: বাংলানিউজ

ঢাকা: এডিস মশা নিধন ও ডেঙ্গুজ্বর প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানে সুবিধা বঞ্চিতদের মধ্যে দুই লাখ পিস ‘যম’ মশার কয়েল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘যম’ ব্র্যান্ডের পক্ষ থেকে রাজধানীর বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বিভিন্ন বস্তিতে ডেঙ্গুজ্বর প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও এডিস মশা নিধনে করণীয় সর্ম্পকে মানুষকে পরামর্শ দেওয়া হয়েছে। এসময় তাদের মধ্যে বিতরণ করা হয়েছে ২ লাখ পিস মশার কয়েল।

‘যম’ মশার কয়েল ব্রান্ডের হেড অব মার্কেটিং মারুফুর রহমান বলেন, দেশে এবছর এডিস মশাবাহিত রোগ ডেঙ্গু মানুষের আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই, আমরা ‘যম’ মশার কয়েল নিয়ে নিম্ন আয়ের মানুষের কাছে গিয়েছি এবং তাদের এডিস মশা নিধনে সচেতন করেছি। আমরা ৭ আগস্ট থেকে রাজধানীর কড়াইল, বেগুনবাড়ি, মহাখালী, মিরপুরসহ কয়েকটি বস্তিতে সচেতনতামূলক এ কার্যক্রম চালিয়েছি। বাসস্ট্যান্ড ও রেলস্টেশনের মধ্যে রয়েছে গাবতলী, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মহাখালী ও কমলাপুর রেলস্টেশন।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-22 19:18:32