bangla news

জাতীয় শোকদিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৬:২৬:২১ পিএম
ইসলামী ব্যাংকের আলোচনা সভা

ইসলামী ব্যাংকের আলোচনা সভা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ডিরেক্টর প্রফেসর ড. কাজী শহীদুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডিরেক্টর প্রফেসর মো. কামাল উদ্দিন, পিএইচডি, মো. জয়নাল আবেদীন ও সৈয়দ আবু আসাদ। 

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং স্বাগত বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। 

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার, মো. ওমর ফারুক খান ও মো. সালেহ ইকবালসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া শোকদিবস উপলক্ষে দেশব্যাপী ব্যাংকের ৩৪৬টি শাখা এবং ১৬টি জোন কার্যালয়ে আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
টিআর/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-14 18:26:21