ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নগদ অ্যাপ এখন আইওএস প্ল্যাটফর্মে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০১ ৪:৫৮:৫২ পিএম
আইওএস থেকে ডাউনলোড করা যাবে নগদ’র অ্যাপ।

আইওএস থেকে ডাউনলোড করা যাবে নগদ’র অ্যাপ।

ঢাকা: ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা নগদ'র অ্যাপ জনপ্রিয় অপারেটিং সিস্টেম আইওএস থেকে ডাউনলোড করা যাবে। ফলে এখন থেকে আইফোন ও আইপ্যাডে নগদ অ্যাপ ব্যবহার করতে পারবেন গ্রাহক।

বৃহস্পতিবার (০১ আগস্ট) ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা নগদ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রিয় অপারেটিং সিস্টেম আইওএস থেকে নগদ’র অ্যাপ ডাউনলোড করা যাবে। বৃহস্পতিবার (০১ আগস্ট) থেকে এ সুবিধা পাবেন গ্রাহকরা। এর আগে নগদের অ্যাপ শুধু অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যেত। আইওএস অ্যাপটিতে অ্যান্ড্রয়েড অ্যাপের সব সুবিধা রয়েছে। অ্যাপটির মাধ্যমে গ্রাহক অন্য নগদ গ্রাহকের কাছে টাকা পাঠানো, ক্যাশ আউট করা, মোবাইল ব্যালেন্স রিচার্জ এবং কেনাকাটা করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই অ্যাপের অভিনব যে সেবাটি সম্ভাব্য গ্রাহকরা উপভোগ করতে পারবেন তা হলো- স্বীয় নিবন্ধন ফিচার। এর জন্য গ্রাহকদের নিজেদের একটি ছবি অথবা সেলফি এবং নিজেদের জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবি থাকতে হবে। নগদ অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে সব প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে ডিজিটাল কেওয়াইসি ফর্মটি পূরণ করে জাতীয় তথ্যভাণ্ডার থেকে তথ্য যাচাই করে নেবে। নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে এক মিনিটের বেশি সময় লাগবে না।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বাণিজ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-01 16:58:52