ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় বেড়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় বেড়েছে রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের অর্ধ-বার্ষিক মুনাফার প্রতিবেদন প্রকাশ করা হয়

ঢাকা: ২০১৯ সালের প্রথম ছয়মাসে বেসরকারি খাতের দি সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়ে দাঁড়িয়েছে ১ দশমিক ৯১ টাকা। যা ২০১৮ সালের একই মেয়াদে ছিল ১ দশমিক ৪৪ টাকা।

সোমবার (২৯ জুলাই) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ২০১৯ সালের অর্ধ-বার্ষিক মুনাফার প্রতিবেদন প্রকাশ করে ব্যাংকটি।  
 
অনুষ্ঠানে বিনিয়োগকারী, শেয়ার বিশ্লেষক এবং গণমাধ্যমকর্মীদের ব্যাংকের অর্জিত মুনাফা সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

এসময় জানানো হয়, বছরের প্রথম ছয় মাসে সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ দশমিক ৯১ টাকা, যা ২০১৮ সালের একই মেয়াদে ছিল ১ দশমিক ৪৪ টাকা।

প্রতিবেদন অনুযায়ী, বছরের প্রথম ছয় মাসে ব্যাংকটির কর পরবর্তী মুনাফা (প্রফিট আফটার ট্যাক্স) দাঁড়িয়েছে ১৮৪ দশমিক ৫৬ কোটি টাকা, যা গত বছরের একই সময়ে ছিল ১৩৮ দশমিক ৯৬ কোটি টাকা।

অনুষ্ঠানে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ব্যাংকের কৌশলগত অবস্থান এবং ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।  

এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. মাহবুবুর রহমান মুনাফার বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।