ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ময়মনসিংহে দারাজ ‘ফ্যানমিট’ এ ব্যাপক সাড়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ময়মনসিংহে দারাজ ‘ফ্যানমিট’ এ ব্যাপক সাড়া দারাজের ফ্যানমিটে ক্রেতারা, ইনসাটে দারাজের ম্যানেজিং চিফ কমার্শিয়াল কর্মকর্তা ফুয়াদ আরেফিন তন্ময়সহ অন্যরা। ছবি: অনিক খান

ময়মনসিংহ: ময়মনসিংহে ‘ফ্যানমিট’ আয়োজন করেছে  দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd)।

ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে প্রথমবারের মতো এ ‘ফ্যানমিট’র আয়োজন করা হয়। এ ‘ফ্যানমিট’ ব্যাপক সাড়া ফেলেছে শিক্ষা ও সংস্কৃতির নগরী ময়মনসিংহে।

রোববার (২৮ জুলাই) বিকেলে দারাজ ফ্যান ক্লাবের আয়োজনে নগরীর হোটেল সিলভার ক্যাসেলে এ ‘ফ্যানমিট’ অনুষ্ঠিত হয়।

এ ফ্যানমিট’র মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পেরেছেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে। পর্যায়ক্রমে দেশের জেলাগুলো এ অনুষ্ঠানের পরিকল্পনার কথাও জানিয়েছেন দারাজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে দারাজ প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং চিফ কমার্শিয়াল কর্মকর্তা ফুয়াদ আরেফিন তন্ময়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেড অফ অ্যাকুইজিশন সাইমুন সানজিদ চৌধুরী ও হেড অফ ফুলফিলমেন্ট নুরুল্লাহ বিন হুমায়ূন প্রমুখ।

দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠান শুরুর পর আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান। এখানে আলোচনা হয় দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি।

এ ‘ফ্যানমিট’র উদ্যোগের মধ্য দিয়ে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও সুদৃঢ় হবে। সামগ্রিকভাবে এ উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে বলে আশাবাদী উচ্চারণ করা হয় দারাজের এ আয়োজনের মাধ্যমে।

এ ফ্যানমিট’ এ অংশগ্রহণকারীদের দারাজের পক্ষ থেকে সৌজন্য পুরস্কার হিসেবে টি-শার্ট, মগ, কলম, চাবির রিং, ফাইল ও প্যাড উপহার দেওয়া হয়। আর র‌্যাফেল ড্রতে বিজয়ীদের মধ্যে সারপ্রাইজ গিফট দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।