ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ব্যাংকিং

এমবিএল’র অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এমবিএল’র অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত এমবিএল’র ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন-২০১৯’ অনুষ্ঠিত

ঢাকা: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের (এমবিএল) ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৩৯ জন শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

 

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ সেলিম, নির্বাহী কমিটির চেয়ারম্যান শহীদুল আহ্সান, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্লাহ, পরিচালক এ. কে. এম. সাহিদ রেজা, মো. নাসিরউদ্দিন চৌধুরী ও এম এ খান বেলাল।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম ২০১৯ সালের প্রথম ৬ মাসে ব্যাংকের মুনাফা ও সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। তিনি বছরের বাকি ৬ মাসে মুনাফার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল ঠিক করে দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সব পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরিবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি. ডব্লিউ.এম. মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa