bangla news

ওয়ালটনের এসি কিনে লাখ টাকা পেলেন ব্যবসায়ী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৭ ৯:২০:৪৯ পিএম
ওয়ালটনের এসি কিনে পাওয়া এক লাখ টাকার প্রতীকী চেক নিচ্ছেন মাহফুজুল হক। ছবি: বাংলানিউজ

ওয়ালটনের এসি কিনে পাওয়া এক লাখ টাকার প্রতীকী চেক নিচ্ছেন মাহফুজুল হক। ছবি: বাংলানিউজ

ঢাকা: দুই টনের একটি ওয়ালটন এয়ার কন্ডিশনার (এসি) কিনে লাখ টাকা জিতেছেন লক্ষ্মীপুরের রামগঞ্জের ব্যবসায়ী মাহফুজুল হক।

বৃহস্পতিবার (১৮ জুলাই) মাহফুজের হাতে এক লাখ টাকার একটি প্রতীকী চেক তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। পরে প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ জুলাই লক্ষ্মীপুরে ওয়ালটনের পরিবেশক ‘মৌসুমী ইলেকট্রনিক্স’ থেকে একটি এসি কেনার পর এ পুরস্কার জেতেন মাহফুজ। তিনি পুরস্কারের টাকা নগদ নেওয়ার বদলে ওয়ালটন থেকে দুই টনের একটি এসি এবং ১১ সিএফটির একটি গ্লাসডোর রেফ্রিজারেটর নেন।

মাহফুজুল হক বলেন, ওয়ালটন পণ্য খুবই উচ্চমানের। আমার বাসায় টিভি, ফ্রিজ, মোবাইল ফোন, ওয়াশিং মেশিনসহ বেশিরভাগই ওয়ালটন থেকে কেনা। এগুলো খুব ভালো সার্ভিস দিচ্ছে। ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটনকে ধন্যবাদ।

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এয়ার কন্ডিশনার কিনলে বিভিন্ন সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইনস্টলেশন, এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফারও।

চলতি বছর এক টন, দেড় টন এবং দুই টনের মোট ১৭ মডেলের এসি বাজারে এনেছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার, আয়োনাইজার ও আইওটি স্মার্ট প্রযুক্তির এসি। এগুলো ৩৫ হাজার ৯০০ টাকা থেকে ৭৬  হাজার ৪০০ টাকার মধ্যে। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি বাসা-বাড়িতে ব্যবহৃত বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসির কম্প্রেসারে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-27 21:20:49