bangla news

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৭ ৫:৫৫:২৩ পিএম
সম্মেলনে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান।

সম্মেলনে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান।

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ ও খুরশিদ-উল-আলম এবং শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার, মো. ওমর ফারুক খান ও মো. সালেহ ইকবাল।

সম্মেলনে ঢাকার চারটি জোনের অর্ন্তগত শাখাসমূহ ও করপোরেট শাখার প্রধানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান বলেন, একঝাক মেধাবী, সৎ ও পরিশ্রমী কর্মকর্তার নিরলস পরিশ্রমে এগিয়ে চলছে ইসলামী ব্যাংক। এ ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য ও সৌন্দর্য পল্লী উন্নয়ন প্রকল্প ও সিএসআর কার্যক্রম যা দারিদ্র্য দূরীকরণ ও দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। 

তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরও বাড়ানোর জন্য জ্ঞানচর্চার উপর গুরুত্বারোপ করেন। 

সভাপতির বক্তব্যে মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। আন্তরিক ও আধুনিক ব্যাংকিং সেবা দেওয়া এ ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য। 

প্রযুক্তি সমৃদ্ধ উন্নত সেবা দেওয়ার মাধ্যমে টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে ভূমিকা রাখার জন্য কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-27 17:55:23