bangla news

এক্সিম ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৭ ৫:৩৪:২৯ পিএম
সম্মেলনে এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

সম্মেলনে এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

ঢাকা: চলতি বছরে প্রথমার্ধে এক্সিম ব্যাংকের আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (জুলাই ২৭) ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৯’ শীর্ষক এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, মো. আব্দুল বারী এবং শেখ বশীরুল ইসলামসহ ব্যাংকের সব শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের নির্বাহীরা ও আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে হায়দার আলী মিয়া শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সঙ্গে কাজ করার জন্য আহ্বান জানান। পাশাপাশি মানি লন্ডারিং প্রতিরোধে জিরো টলারেন্স নীতিতে চলার প্রতি সজাগ দৃষ্টি রাখার নির্দেশনা দেন।

এছাড়া তিনি ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিক নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-27 17:34:29