bangla news

বিশ্ব আইসক্রিম দিবসে ইগলুর মিষ্টিমুখ আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৪:৩১:২৮ পিএম
হ্যাপি আইসক্রিম ডে, ছবি: সংগৃহীত

হ্যাপি আইসক্রিম ডে, ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে দুই দিনব্যাপী ভিন্নধর্মী মিষ্টিমুখ কর্মসূচি পালন করেছে দেশের সর্বাধিক জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ‘ইগলু আইসক্রিম’।

কর্মসূচির দ্বিতীয় দিন রোববার (২১ জুলাই) রাজধানীজুড়ে বিভিন্ন ট্রাফিক পয়েন্ট, স্কুল, ইউনিভার্সিটি, করপোরেট হাইজগুলোতে ইগলু পৌঁছে দেয় আইসক্রিম দিবসের বার্তা, আয়োজন করে মজার মজার গেইম। সেইসঙ্গে সবাইকে ইগলু আইসক্রিম দিয়ে মিষ্টিমুখ করানো হয়।  

এরআগে শনিবার (২০ জুলাই) প্রথমদিন সব প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বন্ধু ও শুভাকাঙ্খীদের নিয়ে ইগলু আইসক্রিমের ফ্যাক্টরিতে আনন্দঘন মুহুর্তের মধ্যদিয়ে পালিত হয় বিশ্ব আইসক্রিম দিবস। যেখানে সব মিডিয়াকর্মী বন্ধুরা ‘state-of-the-art’- ইগলু আইসক্রিম ফ্যাক্টরি ভিজিট করে এবং ইগলুর মান সম্পন্ন পণ্য উৎপাদন পদ্ধতি দেখে তাদের আস্থা উপস্থাপন করে।

এছাড়া সোশ্যাল মিডিয়া ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ও লিংকডইনেও রয়েছে ইগলুর ব্যতীক্রমধর্মী  আয়োজন। হোম ডেলিভারিতে চলছে বিশেষ অফার!

দেশের সর্বাধিক জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ‘ইগলু আইসক্রিম’ যা আব্দুল মোনেম লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ৫০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের এক নম্বর আইসক্রিম ব্র্যান্ড হিসেবে দেশের মানুষের মিষ্টি মূহুর্ত তৈরিতে কাজ করে যাচ্ছে ইগলু আইসক্রিম।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 16:31:28