ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সেরা ফার্ম থেকে আসে ‘ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
সেরা ফার্ম থেকে আসে ‘ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার’ ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার

ঢাকা: আপনাদের প্রিয় ‘ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার’ আসে অস্ট্রেলিয়ার মারে গোলবার্ন, নিউজিল্যান্ডের ফনটেরা ও ওপেন কান্ট্রি ডেইরি ও আয়ারল্যান্ডের ডেইরি গোল্ডের মতো বিশ্বের সেরা ফার্মগুলো থেকে।

খাঁটি দুধ পেতে হলে বিশ্বসেরা ফার্মে থাকা গরুগুলোকে অত্যন্ত যত্নসহকারে ও প্রাকৃতিক আদর্শ পরিবেশে কোনো কৃত্রিম মেডিসিন দেওয়া ছাড়াই বেড়ে ওঠার ব্যবস্থা করা হয়।

কিন্তু যত্রতত্র পরিবেশে বেড়ে ওঠা গরু থেকে খাঁটি দুধ পাওয়া সম্ভব নয়।

এজন্য অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডসহ বিশ্বসেরা ফার্মে থাকা ভালো জাতের গরুর খাঁটি দুধ থেকে ‘ফ্রেশ মিল্ক পাউডার’ সংগ্রহ করা হয়।

ভালো জাতের গরুর তিনটি বিশেষ গুণ রয়েছে। থাকে বিশ্বসেরা আধুনিক ফার্মে গরুকে খাওয়ানো হয় কীটনাশকমুক্ত ঘাস ও উৎপাদন বাড়াতে এদের কৃত্রিমভাবে কোনো মেডিসিন দেওয়া হয় না।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডসহ বিশ্বসেরা ফার্মে থাকা গরুর খাঁটি দুধ থেকে ‘ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার’ সংগ্রহ করা হয়। এজন্য স্বাদে ও পুষ্টিগুণেও এসব ফার্মের ‘ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার’ অনন্য।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।