ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

দারাজে শুরু হলো ‘ঈদ বিগ সেল’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ৯:১০:৩২ পিএম
দারাজে ‘ঈদ বিগ সেল’

দারাজে ‘ঈদ বিগ সেল’

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) ঈদুল আজহা উপলক্ষে তৃতীয়বারের মতো আয়োজন করেছে ‘ঈদ বিগ সেল’। 

আগামী ১৮ জুলাই (বৃহস্পতিবার) থেকে ১২ আগস্ট (সোমবার) পর্যন্ত এই ঈদ শপিং ক্যাম্পেইনে থাকছে বিশাল মূল্যছাড়, অনলাইন গরুর হাট, টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিল, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, রাশ আওয়ার ভাউচার, ফায়ার ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ অফার।

এ বছর ঈদ বিগ সেলের সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে দারাজ  ‘অনলাইন গরুর হাট’, যা দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে দারাজ। এই হাটের বিশেষত্ব হলো- প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছেন গাইবান্ধার সুন্দরগঞ্জের নারী উদ্যোক্তারা। দারাজ নন্দিনীর উদ্যোগে অ্যাকশনএইড-এর সহায়তায় গরুগুলো নিয়ে আসা হচ্ছে গাইবান্ধা থেকে। 

ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর বিস্তারিত জেনে গরুর ভিডিও দেখে দারাজ অ্যাপে (daraz app) তা অর্ডার করতে পারবেন। ১০৭টি গরুর সমারোহে সাজানো এই হাটে রয়েছে ৪২,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,৩০,০০০ টাকা মূল্যের গরু। দারাজে গরু অর্ডার করার শেষ তারিখ ৫ আগস্ট, আর গরুগুলো ডেলিভারি শুরু হবে ৯ আগস্ট থেকে। 

তাছাড়াও ক্যাম্পেইনে ঈদের নিত্যপ্রয়োজনীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে। যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি। 

ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে ২৫,৯৯৯ টাকায় নকিয়া ৬.২ ফোন, ৪৭,৯৯০ টাকায় সিঙ্গার রেফ্রিজারেটর, ৫৯,০০০ টাকার আইপিএলই ৫০ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি ৪৭,০০০ টাকায়, ১৪,৫০০ টাকায় ৩২ জিবি জেড এয়ার প্রো র‍্যাম ও ৮৫০ টাকায় ছেলেদের পাঞ্জাবি। 

গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ক্যাম্পেইন চলার সময় সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক (ক্যাপ: ২,০০০ টাকা/ প্রতিটি লেনদেন) যেখানে প্রতিটি কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা/প্রতিটি লেনদেন)। 

এছাড়া অফার চলার সময় বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 21:10:32