ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

অব্যাহত দরপতনে বিনিয়োগকারীদের ফের বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
অব্যাহত দরপতনে বিনিয়োগকারীদের ফের বিক্ষোভ ডিএসইর সামনে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের ব্যানারে বিক্ষোভ অনুষ্ঠিত হয়

ঢাকা: পুঁজিবাজারে অব্যাহত পতনের প্রতিবাদে ফের বিক্ষোভ করেছেন সাধারণ বিনিয়োগকারীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে মতিঝিলে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সামনে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের ব্যানারে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। দুপুর ২টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলে এ বিক্ষোভ।

এসময় বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রশীদ চৌধুরী বলেন, পুঁজিবাজারে অব্যাহত পতনের দায় স্বীকার করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যানের পদত্যাগ করা উচিৎ।

তিনি বলেন, এই কমিশন বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে, তাই বিনিয়োগকারীদের পক্ষে নতুন কমিশনের দাবি জানান তিনি।

বিক্ষোভে বিনিয়োগকারীরা বলেন, চলতি বছরের শুরু থেকে এখন পর্যন্ত পুঁজিবাজারে পতন অব্যাহত রয়েছে। তবে আমরা এখনও আশা রাখি বাজারের নীতি নিয়ন্ত্রক সংস্থায় কর্তব্যরতরা যদি কার্যকরী পদক্ষেপ নেয় তাহলে এই দুর্দশা দূর হবে। আর যদি তারা এমন করতে ব্যর্থ হয় তাহলে আমরা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ঘেরাও করবো।  

এর আগে একই দাবিতে সোমবার (১৫ জুলাই) দুপুরে বিক্ষোভ করেন সাধারণ বিনিয়োগকারীরা।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এসএমএকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।