ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা পেপার মিলসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
বসুন্ধরা পেপার মিলসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের পরিবেশক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১১ জুলাই) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সারাদেশের প্রায় তিন শতাধিক পরিবেশক নিয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে বসুন্ধরা পেপার মিলসে উৎপাদিত টিস্যু, এ ফোর পেপার এবং খাতার পরিবেশকরা অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, পরিচালক ইয়াশা সোবহান, ডিএমডি মুস্তাফিজ়ুর রহমান, সিএফও মির্জা মোজাহিদুল ইসলাম, হেড অব সেলস (টিস্যু, এ ফোর পেপার ও খাতা) গোলাম সরওয়ার, হেড অব মার্কেটিং তৌফিক হাসান, হেড অব ফিন্যান্স কামরুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 
ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তার বক্তব্যে স্মরণ করেন গত দুই দশকে দেশের জনগণের কাছে স্বাস্থ্য সচেতনতার প্রতীক হয়ে ওঠা বসুন্ধরা টিস্যুর সাফল্যে পরিবেশকদের সিংহভাগ অবদানের কথা। ধন্যবাদ দেন বসুন্ধরার সঙ্গে তাদের থাকার জন্য।  

আগামীর সম্ভাবনার কথা ভেবে টিস্যু তৈরিতে সাম্প্রতিক ব্যাপক বিনিয়োগের কথা উল্লেখ করে সাফওয়ান সোবহান পরিবেশকদের কাছ থেকে আরো সহযোগিতা চেয়ে বিভিন্ন পুরস্কারের ঘোষণা দেন।
 
পরিচালক ইয়াশা সোবহান পরিবেশকদের ধন্যবাদ দেন। একইসঙ্গে ধন্যবাদ দেন বসুন্ধরা টিস্যু, এ ফোর পেপার ও খাতার সঙ্গে সংশ্লিষ্ট ফ্যাক্টরি, সেলস, মার্কেটিং, সাপ্লাই চেইন, এইচআর, অডিটসহ বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তাদের।
 
অনুষ্ঠানে ২০১৮ সালে বিক্রয়ের ভিত্তিতে শ্রেষ্ঠ ২৫ জন পরিবেশককে সম্মানিত করা হয়। এছাড়াও ‘ডিস্ট্রিবিউটর অব দ্য ইয়ার’ পুরস্কার দেওয়া হয় প্রথমস্থান অর্জনকারী পরিবেশককে।
 
সম্মেলনের শেষে পরিবেশকসহ আগত অতিথিদের সঙ্গীত পরিবেশনে মন্ত্রমুগ্ধ করে রাখেন হাবিব ওয়াহিদ।
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এসএইচএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।