ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এনআরবিসি ব্যাংক এজেন্ট পয়েন্ট পরিদর্শনে রানি ম্যাক্সিমা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এনআরবিসি ব্যাংক এজেন্ট পয়েন্ট পরিদর্শনে রানি ম্যাক্সিমা রানি ম্যাক্সিমা এনআরবিসি ব্যাংকের সেবা গ্রহিতাদের সঙ্গে মতবিনিময় করেন

ঢাকা: নরসিংদীর পলাশে জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং পয়েন্ট পরিদর্শন করেছেন সফররত নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা জোরিগুইয়েতা। 

বুধবার (১০ জুলাই) জিনারদী ইউনিয়ন পরিষদের এটুআই প্রকল্পের আওতাধীন এ ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন তিনি।  

এসময় নেদারল্যান্ডের রানিকে এনআরবিসি ব্যাংকের এজেন্ট পয়েন্টের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

রানি ম্যাক্সিমা এনআরবিসি ব্যাংকের সেবা গ্রহিতাদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি তৃণমূল পর্যায়ে এ ধরনের ব্যাংকিং কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।  

রানির সফরকালে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাইনাইন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) রুমানা ইয়াসমিন, এটুআই প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এনআরবিসি এজেন্ট ব্যাংকিং পয়েন্টের এজেন্ট কামাল হোসেন।  

এনআরবিসি ব্যাংক ইউনিয়ন ডিজিটাল সেন্টারের এজেন্ট পয়েন্ট থেকে সরকারের সেফটি নেট কার্যক্রমের আওয়াতায় বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দেয়।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।