ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

আরএফএল ক্লিক ফ্যানের ‘অদল-বদল’ অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৯ ৩:৩১:৪৭ পিএম
সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

ঢাকা: আরএফএল গ্রুপের ইলেকট্রিক পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড ‘ক্লিক’ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ফ্যান অদল-বদল অফার। এ অফারের আওতায় একজন ক্রেতা যেকোনো ব্র্যান্ডের পুরনো ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দিয়ে ক্লিক ব্র্যান্ডের ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান কিনতে পারবেন। এক্ষেত্রে তিনি খুচরা মূল্যের ওপর ৫০০ থেকে ৬০০ টাকা ছাড় পাবেন।

অফারটি বুধবার (১০ জুলাই) শুরু হয়ে চলবে আগামী ১০ আগস্ট পর্যন্ত। এ অফার সারাদেশে ক্লিকের ডিলার শোরুম, আরএফএলের বেস্ট বাই ও ভিশন এম্পোরিয়ামে চলবে। 

মঙ্গলবার (০৯ জুলাই) রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ অফারের ঘোষণা দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এ বিষয়ে আরএন পাল বলেন, যেসব ক্রেতা ৫৬ ইঞ্চি পুরাতন কিংবা নষ্ট ফ্যান বদলে নতুন ফ্যান কিনতে চান তাদের জন্য আমরা অফারটি চালু করেছি। আমাদের লক্ষ্য উন্নত প্রযুক্তি ও সেবার মাধ্যমে প্রতিটি ঘরে বিদ্যুৎ সাশ্রয়ী ক্লিক ফ্যান পৌছে দেওয়া। 

তিনি আরও বলেন, গ্রাহকের বাড়তি নিরাপত্তা কথা চিন্তা করে আমরা ক্লিক ফ্যানের সঙ্গে একটি সেফটি ক্যাবল (নিরাপত্তা তার) সরবরাহ করছি, যা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে। এসময় গ্রাহকদের বাসা-বাড়িতে ফ্যান সেটিংয়ের সময় অবশ্যই ইলেকট্রিশিয়ান দিয়ে সেফটি ক্যাবল সেট করে নেওয়ার জন্য অনুরোধ করেন তিনি। 
 
ক্লিক ফ্যানের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, বর্তমানে ক্লিক ব্র্যান্ডের ২৪, ৩৬, ৪৮ ও ৫৬ ইঞ্চি সাইজের ৮ টি মডেলের সিলিং ফ্যান রয়েছে, যার দাম পড়বে সর্বনিম্ন ২১৫০ টাকা থেকে ৩২৫০ টাকার মধ্যে। এছাড়া ক্লিক ব্র্যান্ডের বিভিন্ন মডেলের টেবিল ফ্যান, স্ট্যান্ড ফ্যান, ওয়াল ফ্যান ও হাই স্পিড ফ্যান রয়েছে। তবে অদল-বদল অফার শুধুমাত্র ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের ক্ষেত্রে প্রযোজ্য।

এসময় ক্লিক ফ্যানের হেড অব অপারেশন মো. রাশেদুজ্জামান ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রেজা-উল-হোসেনসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
ইএআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-09 15:31:47