ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজধানীতে ২২তম বাটেক্সপো শুরু ১০ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১১
রাজধানীতে ২২তম বাটেক্সপো শুরু ১০ ডিসেম্বর

ঢাকা: বাংলাদেশ তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএ’র উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ২২তম বাটেক্সপো। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১০ থেকে ১২ ডিসেম্বর চলবে এ মেলা।



প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ ডিসেম্বর সকাল ১১ টায় এ মেলার উদ্বোধন করবেন। তিন দিন ব্যাপী এ অনুষ্ঠানের প্রতিদিনই থাকবে সেমিনার এবং শেষ দিনে থাকবে সাস্কৃতিক অনুষ্ঠান। ১২ তারিখ মেলার সমাপনী দিনে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন ও প্রধান বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।

এ মেলার লিড স্পন্সর প্রাইম ব্যাংক ও এমজিএইচ এবং গোল্ড এস এএএসসিও গ্রুপ  এবং  ইসলামি ব্যাংক । মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে বৈশাখী টিভি।

সোমবার দুপুর ১টায় বিজিএমইএ ভবনে সংবাদ সম্মেলনে এ কথা জানান সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, আমরা নিরাশ নই। গতবারের চেয়ে এবারে লক্ষ্য বেশি পূরণ হবে বলে আশা করি। এবারের মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশীয় সংস্কৃতি তুলে ধরার চেষ্টা করা হবে।

মেলার আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী মো. নুরুল ইসলাম বলেন, আমরা দেশি ব্র্যান্ডকে হাইলাইট করার চেষ্টা করছি। বিশ্বের সব দেশের ব্যবসায়ীদের আমরা আমন্ত্রণ জানিয়েছি। আশা করি তারা এ মেলায়  আসবেন।  
 
বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।